সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

৪৯তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট শুরু

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

৪৯তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট গতকাল ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে। বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশি-বিদেশি সদস্যরাসহ দেশের সব গলফ ক্লাবের প্রায় ৪০০ জন গলফার অংশগ্রহণ করছেন।
অনুষ্ঠানে অন্যদের মাঝে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যরা ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি, আগা খাঁন কাউন্সিলের প্রেসিডেন্ট আমিন সালেহ, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. শওকত ওসমান, এএফডব্লিউসি, পিএসসি, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), সংশ্লিষ্ট ক্লাবের এক্সিকিউটিভ কমিটির সব সদস্য, ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল মো. শহিদুল হক (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, ক্লাব অ্যাফেয়ার্স লে. কর্নেল আবু মো. সাইদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লে. কর্নেল মো. আনোয়ার হোসেন (অব.), আগা খাঁন কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট তানভীর আলী ও ওই সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, আজ শনিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর সমাপ্তি ঘটবে। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়