সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

মেয়র উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সালেহ এলাহী কুটি, মৌলভীবাজার : মৌলভীবাজার মেয়র উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট পরশু উদ্বোধন করা হয়েছে । এতে ৩২টি দল খেলায় অংশগ্রহণ করবে।
১৯ জানুয়ারি রাতে শহরের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলার উদ্বোধন করা হয়। পৌর মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
প্রধান অতিথি বলেন, আমরা আনন্দিত যে এই ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়েছে। খেলাধুলার মধ্যে থাকতে পারলে মনমানসিকতা ভালো থাকে। মাদক এবং খারাপ কাজ থেকে নিজেদের বিরত রাখা যায়। মৌলভীবাজার জেলাকে আরো শান্তিপ্রিয় জেলা গড়তে হলে খেলাধুলার বিকল্প নেই। তরুণ সমাজ, যুবসমাজ এবং ছাত্রছাত্রীরা খেলাধুলায় অংশগ্রহণ করলে নিজেদের জীবন আলোকিত থাকে এছাড়াও শারীরিক অবস্থাও ভালো থাকে। খেলাধুলায় হারজিত থাকবেই, তাই সুন্দর খেলার মধ্যদিয়ে এগিয়ে যেতে হবে। উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেন ৩২টি দল, সব দলকে জেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানান তিনি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, বলেন, আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, তরুণ সমাজ খেলাধুলায় অংশগ্রহণ করলে অনেক ধরনের অপারধমূলক কাজ থেকে বিরত থাকে। অনেকেই মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং এর বিষয়ে বক্তব্যে তুলে ধরেছেন।
আমি বলব, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন বেশি করে করতে হবে। তাহলে সমাজ থেকে এ ধরনের অপরাধ কমে আসবে এবং যুবসমাজ এসব আনুষ্ঠানিকতায় সম্পৃক্ত হবে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ উদ্দিন। এছাড়াও পৌর কাউন্সিলর আসাদ হোসেন মক্কু, সালেহ আহমদ পাপ্পু, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরীসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও মহিলা কাউন্সিলররা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়