আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করছেন শেখ হাসিনা

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী।
গতকাল বুধবার সকালে রাজধানীর ত্রিমোহনী ঈদগাহ মাঠ প্রাঙ্গণে ৭৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ১নং ইউনিটের সভাপতি মাছুম হোসেন বেপারীর নিজস্ব অর্থায়নে শীতের উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ১ হাজার ২০০ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়।
৭৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো. জহিরুল ইসলাম বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আল মামুনের সঞ্চালনায় শীতের উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রঞ্জন দাস, মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার, খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি লায়ন শরীফ আলী খান প্রমুখ। এছাড়া ৭৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতারাও উপস্থিত ছিলেন।
ঢাকা-৯ নির্বাচনী এলাকা অন্যান্য এলাকার চেয়ে কয়েক ধাপ এগিয়ে উল্লেখ করে সাবের হোসেন চৌধুরী বলেন, এখানে বাংলাদেশের প্রথম ফ্লাইওভার, কমলাপুরে দেশের ৪ নম্বর জাতীয় স্টেডিয়াম, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় নার্সিং ইনস্টিটিউটসহ আধুনিক স্বাস্থ্যসেবা সেন্টার রয়েছে। নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রতিটি গুরুত্বপূর্ণ স্থান সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।
তিনি বলেন, বঙ্গবন্ধু সব সময় স্বপ্নের সোনার বাংলাদেশের কথা বলতেন। আমরা যদি তার সেই স্বপ্নটাকে বাস্তবে রূপ দিতে পারি তাহলে এটাই আমাদের সার্থকতা। আমরা যদি এলাকার মানুষদের সুখে-শান্তিতে এবং ভালো রাখি তাহলে এটাই হবে আমাদের রাজনৈতিক সফলতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়