আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

রায়পুরায় ব্যাংকের ভেতর থেকে উদ্ধার ২ আনসারের লাশ

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাধন দাস, রায়পুরা (নরসিংদী) থেকে : নরসিংদীর রায়পুরা উপজেলার রাধাগঞ্জে অগ্রণী ব্যাংকের কার্যালয়ের ভেতর থেকে নিরাপত্তায় নিয়োজিত দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ব্যাংকের টাকাসহ অন্যান্য কিছু খোয়া যায়নি বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। নিহতরা হলেন- টাঙ্গাইল ধনবাড়ী দরিচন্দ্র বাড়ি গ্রামের মজিবর রহমানের ছেলে রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২) এবং ফরিদপুর ভাঙ্গা পূর্বসদরদী গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে তৌহিদ আহমেদ (২৪)।
গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ব্যাংক ভবনের দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে রায়পুরা থানার ওসি আজিজুল ইসলাম জানান। তিনি বলেন, ব্যাংক কর্তৃপক্ষ তাদের টাকা-পয়সাসহ কোনো কিছু খোয়া যায়নি বলে জানিয়েছে। নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিজেদের কক্ষে তাদের মরদেহ পাওয়া গেছে।
ব্যাংকের ফিল্ড অফিসার কামরুজ্জামান জানান, প্রতিদিনের মতো সকালে আয়া ব্যাংক পরিষ্কার করতে আসেন। তিনি ব্যাংকের প্রধান গেট খোলা দেখে ও কোনো আনসারের সাড়াশব্দ না পেয়ে ব্যাংকের পাশে থাকা ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানান। পরে নয়ন মিয়া পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে। অগ্রণী ব্যাংক নরসিংদী জোনাল ইনচার্জ শাহজাহান খান বলেন, ব্যাংকের সবকিছু অক্ষত অবস্থায় আছে। কোনো মালামাল বা আর্থিক ক্ষয়ক্ষতি হয়নি।
এ বিষয়ে আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মো. সেলিম মিয়া জানান, আনসার সদস্য দুজন একসঙ্গেই ব্যাংকের গোডাউনের থাকতেন। ধারণা করা হচ্ছে তাদের খাবারে কোনো সমস্যা ছিল। বৈদ্যুতিক শক, মেয়াদোত্তীর্ণ কিংবা খাবারে বিষক্রিয়ার কারণে এ ঘটনা ঘটতে পারে। তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।
নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম সাংবাদিকদের জানান, একজনের মরদেহ বসা অবস্থায় ছিল, অপরজনের ছিল শোয়া অবস্থায়। এই মুহূর্তে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। বিভিন্ন টিম কাজ করছে। তদন্ত সাপেক্ষে মৃত্যুর রহস্য উদ্ঘাটন করা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়