সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

মাদকের মামলায় মডেল পিয়াসার বিচার শুরু

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০৯ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জগঠন করেছেন আদালত। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে মামলাটির বিচারকাজ শুরু হলো। গতকাল বুধবার দুপুরে শুনানি শেষে ঢাকার ৪র্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ মোহাম্মদ মোরশেদ আলম আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে চার্জগঠনের আদেশ দেন। একই সঙ্গে আগামী ১৭ এপ্রিল সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করেন।
এদিকে জামিনে থাকা মডেল পিয়াসা গতকাল আদালতে হাজির হন। এরপর চার্জগঠনের সময় নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ২০২১ সালের ১ আগস্ট রাত ১০টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশানসহ তিন থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
এরপর ৬ আগস্ট পিয়াসাকে গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আট দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সে সময় পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্রের হোতা। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে ব্ল্যাকমেইল করে তাদের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন। এছাড়া গুলশানের কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যামামলার অন্যতম আসামি পিয়াসা। এ মামলাতেও তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়। বর্তমানে সবকটি মামলায় জামিনে রয়েছেন মডেল পিয়াসা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়