সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

গুলশানে স্পা সেন্টারে অভিযান : ছাদ থেকে লাফিয়ে পড়ে তরুণীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গুলশান-২ এর একটি ভবনে অভিযানকালে আতঙ্কে ছাদ থেকে পড়ে ফারজানা আক্তার (১৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামা (২২) আরেক নারীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভবনটির ৪র্থ তলায় একটি বিউটি পার্লার কাম স্পা সেন্টারে গতকাল বুধবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। বিকাল সোয়া ৪টার দিকে ওই দুই তরুণীকে ঢামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী ভোরের কাগজকে বলেন, গুলশান-২ এর ৪৭ নম্বর রোডের একটি ভবনে অভিযানে যান ডিএনসিসির একজন ম্যাজিস্ট্রেট। তখন ওই দুই তরুণী ছাদ থেকে লাফিয়ে পড়েন। এক প্রশ্নের জবাবে ওসি বলেন, ভবনের ৪ তলায় স্পা কাম বিউটি পার্লার। সেখানেই কাজ করতেন ওই দুই তরুণী। তবে, ডিএনসিসি সেখানে কী ধরনের অভিযানে গিয়েছিল, সেটি তারা জানেন না।
এ বিষয়ে অভিযানের নেতৃত্ব দেয়া ম্যাজিস্ট্রেটের বক্তব্য পাওয়া না গেলেও ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসেন ভোরের কাগজকে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে কোনো আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে কিনা সে বিষয়ে অভিযান চলছিল। একপর্যায়ে ওই ভবনে অভিযান পরিচালনা শুরুর আগেই দুই নারী ছাদ থেকে লাফিয়ে পড়েন। এরপর পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
গুলশান থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, ঢামেক হাসপাতালে নেয়ার পর ফারজানাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম-ঠিকানা জানা যায়নি।
নিহত ফারজানার স্বামী জাহিদ হাসান বলেন, ফারজানা খুলনা বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মুরাদ খাঁয়ের মেয়ে। তারা খিলক্ষেত বটতলা উত্তরপাড়ার একটি বাসায় ভাড়া থাকতেন। জাহিদ জানান, তিনি মুদি দোকানদার। গাজীপুর এলাকায় তার একটি দোকান আছে। ২ বছর আগে বিয়ে করেছেন ফারজানাকে। স্ত্রীকে নিয়ে ৪ দিন আগে খুলনা থেকে খিলক্ষেতের ওই বাসায় উঠেছেন। ফারজানা ও তার বড় বোন আফসানা- দুজনই গুলশান-২ এর একটি পার্লারে চাকরি নিয়েছেন। গতকালই প্রথম ফারজানা সেখানে কাজে গিয়েছিলেন। এরপর দুপুরের দিকে তিনি খবর পান, তারা ভবন থেকে পড়ে গেছে। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে কী ঘটেছিল তা তিনি জানেন না। আফসানা পুলিশ হেফাজতে আছে বলে জানান জাহিদ হাসান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়