‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

রাজধানীর তেজগাঁও থেকে নিরাপত্তাকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও তেজকুনিপাড়া এলাকার একটি কারখানা থেকে নিরাপত্তাকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ওই ব্যক্তির নাম হাশিম উদ্দিন (৬০)। নেত্রকোনার পূর্বধলা উপজেলার এই বাসিন্দা প্রায় ৫ বছর ধরে ওই কারখানাটির নিরাপত্তার দায়িত্বে ছিলেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া গতকাল সোমবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
হাশিম উদ্দিনের সহকর্মী ঝন্টু মিয়া জানান, কারখানাটির দ্বিতীয় তলার একটি কক্ষে একাই থাকতেন হাশিম। গতকাল সকালে যখন শ্রমিকরা কারখানায় যান তখন তার কক্ষের গেট খোলা দেখতে পাওয়া যায়। পরে তার কক্ষে গিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনি। তার মাথা ও কপালসহ শরীরে বিভিন্ন জায়গায় রক্তাক্ত ও আঘাত রয়েছে। এছাড়া কক্ষে আলমারিসহ জিনিসপত্র সব এলোমেলো দেখা গেছে। কারখানাটির অপর এক সহকর্মী মো. রাজু জানান, দোতলার উপরে টিনের চালা। সেই চালার একপাশের টিন কেটে ভেতরে ঢুকে কেউ তাকে খুন করেছে। আর বেরিয়ে যাওয়ার জন্য তার কাছ থেকে চাবি নিয়ে মূল ফটক খুলে চলে গেছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। তার মাথাসহ শরীরে রক্তাক্ত জখম রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়