‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

নন্দীগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ : গণধোলাইয়ের পর গ্রেপ্তার যুবলীগ নেতা

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রামে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুস সালাম (৪৮) নামে এক যুবলীগ নেতা আটকের পর গণধোলাই দিয়েছে জনতা। খবর পেয়ে পুলিশ অবরুদ্ধ অবস্থায় তাকে আটক করে।
অভিযুক্ত সালাম উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি। পেশায় তিনি দলিল লেখক।
গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর এলাকার ঢাকইর পূর্বপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতেই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ঢাকইর মধ্যপাড়ার সোলাইমান প্রামাণিকের ছেলে আব্দুস সালামের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলার বিবরণ, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সালামের সঙ্গে ওই স্কুলছাত্রীর বাবার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তিন বছর আগে তার বাবা স্ট্রোক করে গুরুতর অসুস্থ হন। সেসময় তিনি সালামকে বলেছিলেন, তার মৃত্যুর পর ছোট কন্যা ও পরিবারকে তিনি যেন দেখভাল করেন। স্কুলছাত্রীর বাবা মারা যাওয়ার পর তাদের বাড়িতে সালাম আসা যাওয়া করতেন। ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে স্কুলছাত্রীকে বাড়িতে রেখে তার মা ঢাকইর মহল্লার বাজারের দোকানে মুড়ি কিনতে যান। ফিরে এসে ধস্তাধস্তি দেখতে পেয়ে চিৎকার শুরু করেন স্কুলছাত্রীর মা। স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আব্দুস সালামকে স্কুলছাত্রীর শয়ন ঘরে আটক করে গণধোলাই দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ অবস্থায় যুবলীগ নেতাকে আটক করলে উত্তেজিত জনতা শান্ত হয়।
মামলার বিবরণে বলা হয়, পরিবারের খোঁজখবর নেয়ার অজুহাতে আব্দুস সালাম ওই বাড়িতে গিয়ে দেড় বছর আগে থেকে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক করতে চাইতেন। গত বছরের ২১ ডিসেম্বর সন্ধ্যায় বাড়ির শয়ন ঘরে স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন সালাম। ঘটনাটি কাউকে জানালে স্কুলছাত্রীর বড় ধরনের ক্ষতি করবেন বলে হুমকি দেন।
এ ব্যাপারে নন্দীগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) খায়রুল ইসলাম বলেন, আব্দুস সালামের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়