‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

নওগাঁয় বৈদ্যুতিক মিটার চোরচক্রের ৯ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় বৈদ্যুতিক মিটার চুরির সঙ্গে জড়িত আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সঙ্গে মিটার চুরির কাজে ব্যবহৃত ৬টি মোবাইল ফোন এবং একটি বৈদ্যুতিক মিটার উদ্ধার করা হয়েছে।
নওগাঁর ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. গাজিউর রহমান গতকাল সোমবার দুপুরে জেলা পুলিশের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, এই চক্র নওগাঁ, বগুড়া, জয়পুরহাট ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন বয়লার চাতাল, বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান থেকে মিটার চুরি করে মোবাইল নম্বর রেখে আসত। এই মোবাইল নম্বরে বিকাশ ও অন্যান্য মাধ্যমে ৩ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত চাঁদা দাবি করে থাকে। টাকা দিলে পুনরায় মিটারটি মালিকের কাছে ফেরত দিয়ে দিত।
এরই ধারাবাহিকতায় সম্প্রতি মহাদেবপুর উপজেলাধীন গোপিনাথপুরের একটি রাইসমিল থেকে ১টি, ঘোষপাড়া লেদ মেশিন ঘর থেকে ১টি এবং কুঞ্জবন লেদ মেশিন ঘর থেকে আরও একটি বৈদ্যুতিক মিটার চুরি হয়। যথারীতি তাদের কাছ থেকে চাঁদা দাবি করা হয়।
এ ব্যাপারে পুলিশকে জানালে পুলিশ পদক্ষেপ গ্রহণ করে। নওগাঁ এবং মহাদেবপুর পুলিশের একটি টিম প্রথমে নুর ইসলাম ও অন্তর নামে দু’জনকে গ্রেপ্তার করে। তাদের স্বীকারোক্তি এবং তথ্যপ্রযুক্তির ব্যবহার করে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়দেব পালের নেতৃত্বে গত রবিবার রাতে নওগাঁ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নওগাঁ শহরের আনন্দনগর মহল্লার মো. মাসুদ রানা, আনন্দ নগর পশ্চিম পাড়ার মো. শহিদ মন্ডল ও মো. হারুনুর রশিদ, কাদোয়া বটতলা পশ্চিম পাড়ার মো. রবিন সরদার ও মো. আশিক, চকরামপুর মিথ্যাপাড়ার ইউসন হেসেন এবং জয়পুরহাট জেলার শিমুলিয়া গ্রামের জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়