‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

দৌলতপুর : স্বাভাবিক জীবনে ফেরা শফিকুলকে সহায়তা

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরা শফিকুল ইসলামকে (৫২) আর্থিক সহায়তা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে শফিকুল ইসলামের পরিবারকে ডেকে তাদের হাতে আর্থিক সহায়তার অর্থ তুলে দেন নির্বাহী অফিসার আব্দুল জব্বার।
দৌলতপুর থানার ওসি মো. মজিবুর রহমান জানান, উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামের শফিকুল ইসলাম মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তার মেয়ে রুমি আক্তার বর্তমানে কুষ্টিয়া সরকারি কলেজে মাস্টার্সের শিক্ষার্থী। ছেলে একাদশ শ্রেণিতে পড়েন। নিষিদ্ধ ও অন্ধকার জগতের ব্যবসার সঙ্গে জড়িত থাকার কারণে শফিকুল ইসলামের স্ত্রী, পুত্র ও কন্যা সামাজিকভাবে হেয় হতেন। বিষয়টি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার জানতে পেরে শফিকুল ইসলামকে অন্ধকার জগৎ থেকে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনেন। বর্তমানে শফিকুল স্ত্রী সন্তানদের নিয়ে আর্থিক অনটনে থাকার সংবাদ পেয়ে নির্বাহী অফিসার আব্দুল জব্বার তাদের ডেকে আর্থিক সহায়তা হিসেবে নগদ ২ হাজার টাকা দেন এবং ইউএনওর বৃত্তির ফান্ড থেকে ১ বছরের খরচ ওই পরিবারকে দেবেন বলে জানান।
এ সময় শফিকুল ইসলাম বলেন, অবৈধ মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে এসে একবেলা খেয়ে না খেয়েও অনেক ভালো আছি। এখন আর পুলিশের ভয়ে ঝোপজঙ্গলে থাকতে হয় না। মানুষের খারাপ কথাও শুনতে হয় না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়