‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

গোবিন্দগঞ্জ : ট্রাকচাপায় নিহত অটোরিকশার দুই যাত্রী

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরো পাঁচ যাত্রী। গতকাল সোমবার দুপুরে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন অটোরিকশার যাত্রী গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৬৫) ও রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল (৪০)। আহতরা হলেন একই উপজেলার মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া ও কলাকাটা হামচাপুর গ্রামের শাহ আলম। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বুলবুল ইসলাম জানান, পৌর এলাকার সোনারপাড়া নামক স্থানে মহিমাগঞ্জগামী একটি বালুবাহী ট্রাক গোবিন্দগঞ্জ শহরমুখী ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়।
এতে রিকশাচালকসহ সাত যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলালী বেগমকে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রশিদুল ইসলাম রুবেলকে মৃত ঘোষণা করেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়