কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার মা-ছেলের লাশ

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা ও পাঁচ বছর বয়সি এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকালে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের এসিআই গেটের পেছনে নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত ২২ বছর বয়সি রুবিনা শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের সিরাজ মিয়ার মেয়ে ও মুন্সীগঞ্জের বিক্রমপুর থানার ঝুমন মিয়ার স্ত্রী। তার ছেলের নাম জিহাদ। রুবিনার বাবা সিরাজ মিয়া জানান, পাঁচ থেকে সাড়ে পাঁচ বছর আগে ঝুমন ও রুবিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা একসঙ্গে রুবিনার নিজ বাড়িতে বসবাস করছিলেন। চার দিন আগে থেকে হঠাৎই রুবিনা ও তার ছেলে নিখোঁজ হয়ে যায়। স্বজনরা মা ও ছেলের খোঁজ করলে তাদের ঘর ও গেট তালাবদ্ধ অবস্থায় পায়। এ অবস্থায় নিহতের বোন সেলিনা শনিবার বিকালে ওই তালাবদ্ধ ঘরের তালা ভেঙে মা ও ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, স্বজনদের দেয়া তথ্য মতে ঘটনাস্থলে এসে মরদেহ দেখতে পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলের উদ্দেশ রওনা দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়