কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া : সংবাদপত্র বিতরণ কর্মীদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের সহায়তায় সংবাদপত্র বিতরণ কর্মীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাব মিলনায়তনে এ কম্বল বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য সচিব জাবেদ রহিম বিজন। জেলার বিশিষ্ট সংবাদপত্র এজেন্ট ‘রেকটো’র স্বত্বাধিকারী আশিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা ও মো. আরজু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শাহিন, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য ইব্রাহিম খান সাদাত, সংবাদপত্র এজেন্ট সৈয়দ রিয়াজ আহমেদ অপু। এ সময় ব্রাহ্মণবাড়িয়া হকার্স এসোসিয়েশন সভাপতি মোহাম্মদ বিটু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শুক্কুর আলী উপস্থিত ছিলেন। পরে ৩০ জন সংবাদপত্র বিতরণকর্মীর মাঝে জেলা প্রশাসন থেকে দেয়া কম্বল বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়