কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

বাকেরগঞ্জ : ইয়াবাসহ মাদক সম্রাট গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বাকেরগঞ্জ থেকে ১২৫ পিস ইয়াবাসহ মাদক সম্রাট আলমগীর খন্দকারকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সোয়া ১২টায় উপজেলার ভবানীপুর গ্রামের আ. সালাম মীরের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক সম্রাট আলমগীর খন্দকারের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

জানা গেছে, বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় ১২৫ পিস ইয়াবাসহ মাদক সম্রাট আলমগীর খন্দকারকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বাকেরগঞ্জ থানার এসআই আবদুল্লাহ আল মামুন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলমগীর খন্দকারের নামে একটি মামলা দায়ের করেন।
বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান জানান, মাদক যুবসমাজকে প্রতিনিয়ত ধ্বংস করে দিচ্ছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন তিনি। যুব সমাজকে বাঁচাতে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়