কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

তীব্র কুয়াশায় সড়কে চতুর্মুখী সংঘর্ষ : হবিগঞ্জে একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শফিকুল আলম চৌধুরী, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের মাধবপুরে দুটি ট্রাক, মাইক্রোবাস, পিকআপের চতুর্মুখী সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। গত শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার শাহপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভেড়াছড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২), তার স্ত্রী সাদিয়া বেগম (২৬), মেয়ে হাবিবা আক্তার (২), শ্যালক শিহাব (১৫) ও মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কমলাটিলা গ্রামের বাসিন্দা মাইক্রোবাস চালক সাদির আলী (২৫)।
জানা গেছে, রাজু নামে একজন প্রবাসে ছিলেন। গত রাতে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। তাকে বাড়ি নিয়ে আসতে বিমানবন্দরে গিয়েছিলেন আব্দুস সালাম, তার স্ত্রী সাদিয়া ও মেয়ে হাবিবাসহ কয়েকজন। ভোরে তীব্র কুয়াশার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিক থেকে আসা-যাওয়া করা চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর মধ্যে ছিল ট্রাক, দুটি মাইক্রোবাস ও ড্রাম ট্রাক।
দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসের চালক সাদির আলী, যাত্রী আব্দুস সালাম ও শিহাবের মৃত্যু হয়। আহত অবস্থায় সিলেটে নেয়ার পথে মারা যায় আব্দুস সালামের স্ত্রী সাদিয়া এবং মেয়ে হাবিবা। দুর্ঘটনায় রাজুসহ আহত তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে প্রচণ্ড কুয়াশা পড়েছিল।
নিহতরা সবাই মৌলভীবাজার জেলার বাসিন্দা।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার সেকেন্ড অফিসার জসিম উদ্দিন জানান, স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। গুরুতর আহত তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়