কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

আ স ম ফিরোজ : দেশকে জঙ্গিমুক্ত রাখতে নৌকায় ভোট দিতে হবে

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অতুল পাল, বাউফল (পটুয়াখালী) থেকে : সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপি বলেছেন, সংবিধান মোতাবেক ২০২৩ সালের ডিসেম্বর অথবা ২০২৪ সালের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের ধারা অব্যাহত এবং দেশকে সন্ত্রাস-জঙ্গিমুক্ত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। যাতে ২০৪১ সালে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ একটি সভ্য, সমৃদ্ধশালী দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারে।
গত শুক্রবার সকাল ১০টায় বাউফল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জনতা ভবনে সহ¯্রাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন তিনি।
এমপি ফিরোজ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন উন্নয়নের কারিগর ও জঙ্গি দমনের হাতিয়ার। দেশবিরোধী যে কোনো কর্মকাণ্ড কঠিন হাতে দমন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।
গরিব-মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে নিরলশভাবে কাজ করছেন। মহামারি করোনার কবল থেকে মানুষকে বাঁচানোর জন্য বাংলাদেশে টিকা কর্মসূচি সফলভাবে সম্পন্ন করেছেন। সংখ্যার ভিত্তিতে টিকা গ্রহীতায় বিশ্বের অনেক উন্নত দেশের থেকে বাংলাদেশ এগিয়ে রয়েছে।
তিনি আরো বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বের অনেক দেশে আর্থিক মন্দা দেখা দিয়েছে। বিশ্বে খাদ্য সংকটের আশঙ্কা করছে বিশ্ব খাদ্য সংস্থা। অথচ এতো সংকটের মধ্যেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে এগিয়ে যাচ্ছে।
পদ্মা সেতুর পর ঢাকায় মেট্রোরেল চালু করা হয়েছে। ভাঙা কুয়াকাটায় চার লেনের রাস্তা নির্মাণ হচ্ছে। দেশের দক্ষিণাঞ্চলকে উন্নয়নের মূল ধারায় সংযুক্ত করা হয়েছে। অনেক কর্মসংস্থান হয়েছে।
এরপর বেলা ১১টায় স্থানীয় সংবাদকর্মীদের উপস্থিতিতে ঢাকা থেকে প্রকাশিত সপ্তাহিক আকাশ জমিনের আঞ্চলিক কার্যালয় উদ্ধোধন করেন আ.স.ম. ফিরোজ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য রায়হান সাকিব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম ফারুক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়