৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

বরিশাল রিপোর্টার্স ইউনিটির শীতকালীন ক্রিকেট ম্যাচ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. কে. রানা, বরিশাল থেকে : বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) আয়োজনে শীতকালীন প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীর বান্দরোডস্থ ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাঠে এ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় টস জিতে ব্যাটিংয়ে নামে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহার দল। আর ফিল্ডিং এ যায় সভাপতি নজরুল বিশ্বাসের দল।
মিথুন সাহার দল ৮ উইকেট হারিয়ে টানা ১৪ ওভার ব্যাটিং শেষে ১২৭ রান করে। ১২৮ রানের টার্গেট নিয়ে ব্যাটিং এ নেমে সভাপতি নজরুল বিশ্বাসের দল ৬ উইকেট হারিয়ে টানা ১৪ ওভার ব্যাটিং শেষে মাত্র ৮৭ রান করে। ফলে ৪০ রানের ব্যবধানে জয়লাভ করে সাধারণ সম্পাদক মিথুন সাহার দল।
পুরো ম্যাচের ধারা বর্ণনায় অংশ নেন সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান, আল আমিন জুয়েল ও টিটু দাস। ম্যাচ পরিচালনা করেন অশোক ঘোষ ও মাহামুদুল হাসান ফেরদৌস। আর ম্যাচে স্কোরিং এর দায়িত্ব পালন করেন সাংবাদিক উজ্জল মুন্সী।
ম্যাচে বিজয়ী সাধারণ সম্পাদকের দলের ক্যাপ্টেন ছিলেন কাওছার হোসেন, অপরদিকে রানার আপ দলের ক্যাপ্টেন ছিলেন তন্ময় তপু।
মিথুন সাহার দলের পক্ষে সেরা খেলোয়ারের পুরষ্কার গ্রহণ করেন জহিরুল ইসলাম, আর রানার আপ বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাসের দলের পক্ষে সেরা খেলোড়ারের পুরস্কার গ্রহণ করেন তন্ময় তপু।
ম্যাচ শেষে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহার সঞ্চালনায় সভাপতি নজরুল বিশ্বাসের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়