৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় বাইক চালক নিহত

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলায় রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার ভাঙ্গাগেট এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি মারা যান। নিহত মাসুম সরদার (৩৬) উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের খালেক সরদারের ছেলে। তিনি উপজেলার মহাকাল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের নৈশপ্রহরী ছিলেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল সকালে মাসুম সরদার উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে নওয়াপাড়া যাচ্ছিলেন। সকাল পৌনে ৮টার দিকে তিনি মোটরসাইকেল নিয়ে উপজেলার ভাঙ্গাগেট এলাকায় ট্রাক টার্মিনাল সংলগ্ন রেল ক্রসিংয়ের ওপর উঠে পড়েন। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালক মাসুম আহত হন। স্থানীয় লোকজন তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, মোটরসাইকেলে ট্রেনের ধাক্কায় চালক মাসুম সরদার মারা গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়