৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

টঙ্গীবাড়ীতে মন্দিরের জমি দখল করে ঘর নির্মাণের অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে শত বছরের পুরনো মন্দিরের জমি দখল করে দোকনঘর নির্মাণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় টঙ্গীবাড়ি থানায় অভিযোগ করেন- জেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক নবীন কুমার রায়। তিনি জানান, গতকাল শুক্রবার সকালে সিদ্ধেশ্বরী বাজারে হিন্দু সম্প্রদায়ের ১০০ বছরের পুরনো কালী মন্দিরের উত্তর পাশের জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা করেন উপজেলার মান্দ্রা গ্রামের মৃত ফজল শেখের ছেলে মো. লিটন শেখ। পরে টঙ্গীবাড়ি থানা পুলিশের সহযোগিতায় ঘর নির্মাণ কাজ বন্ধ করা হয়েছে। সিদ্ধেশ্বরী বাজার কালী মন্দিরের সভাপতি কেশব ভাওয়াল জানান, শত বছরের পুরনো মন্দিরের জমিগুলো দিন দিন বেদখল হয়ে যাচ্ছে। স্থানীয় প্রভাবশালীরা জোরপূর্বক দোকানঘর নির্মাণ করে ভাড়া দিয়ে খাচ্ছেন। কেউ কিছু বলতে গেলে তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে হুমকি-ধামকি দেন ও মারধর করেন।
এ বিষয়ে টঙ্গীবাড়ি থানার ওসি মো. রাজিব খান জানান, মন্দিরের জমি দখল করে দোকান ঘর নির্মাণ বন্ধ করে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়