সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

আ.লীগের নতুন কমিটির যৌথসভা কাল টুঙ্গিপাড়ায় : প্রধানমন্ত্রী যাচ্ছেন আজ

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে গঠিত নতুন কমিটির যৌথসভা অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। দুপুর ২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এ যৌথসভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতারা এ যৌথসভায় অংশ নেবেন। সভায় সভাপতিত্ব করবেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন দলীয় প্রধান শেখ হাসিনা।
কেন্দ্রীয় কমিটির টুঙ্গিপাড়ায় সফরের এই বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শনিবার সকাল ৭টায় জাতীয় সংসদের মিডিয়া সেন্টার থেকে বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করবেন কেন্দ্রীয় কমিটির নেতারা। সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জ জেলার সার্কিট হাউসে উপস্থিত হবেন তারা। বেলা ১২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত টুঙ্গিপাড়ায় দলীয় সভাপতির নেতৃত্বে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের বিশেষ যৌথসভা অনুষ্ঠিত হবে। সভা শেষে ঢাকার উদ্দেশে সড়ক পথেই রওয়ানা হবেন নেতারা।
সভায় দলের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অনুরোধ জানিয়েছেন।
এদিকে এই কর্মসূচিতে যোগ দেয়ার পাশাপাশি পারিবারিক কাজে অংশ নিতে দুই দিনের সফরে আজ শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে পৌঁছে তিনি জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন। এরপর সড়কপথে খুলনা যাবেন বলেও জানা গেছে। রাতে তিনি টুঙ্গিপাড়ায় অবস্থান করবেন। আগামীকাল শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সঙ্গে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর বেলা ২টায় যৌথসভায় অংশ নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়