উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

লোহাগড়া : ভোরের কাগজ সম্পাদককে অভিনন্দন

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন লোহাগড়ার নানা শ্রেণি পেশার মানুষ।
গত রবিবার সন্ধ্যায় লোহাগড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ভোরের কাগজের লোহাগড়া প্রতিনিধি আবু আব্দুল্লাহর সভাপতিত্বে সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভায় অভিনন্দন জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া পৌরসভা মেয়র ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, নড়াইল জেলা জাসদের (ইনু) সভাপতি ও নড়াইল আইনজীবী সমিতির সাবেক সহসভাপতি এ্যাড. আব্দুস ছালাম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল আলম, জেলা আওয়ামী লীগ নেতা আজাদ রহমান, মঞ্জুরুল করিম মুন, নোয়াগ্রাম ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি মুন্সী জোসেফ হোসেন, নবগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ মোশারেফ হোসেন মোল্লা, দৈনিক যুগান্তরের সাংবাদিক বিপ্লব রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক শরিফুল ইসলাম, লোহাগড়া বাজারের ব্যবসায়ী হাজী আমির সরদার, অধ্যাপক ফরিদুজ্জামান, প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামানসহ লোহাগড়ার বিশিষ্টজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়