উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রেস ক্লাবের নতুন কমিটির শ্রদ্ধা

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে রাজধানীর ধানমণ্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। গতকাল সোমবার সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বর্তমান সভাপতি ওমর ফারুক, সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূইয়া ও বর্তমান মহাসচিব দীপ আজাদ, জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত সহসভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়া ও আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য কল্যাণ সাহা, শাহনাজ সিদ্দিকী সোমা ও জুলহাস আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি মিজান মালিক প্রমুখ। উল্লেখ্য, গত শনিবার অনুষ্ঠিত জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী মুক্তিযুদ্ধের চেতনার ফোরাম মনোনীত প্যানেল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। নির্বাচিতরা আগামী দুই বছর প্রেস ক্লাবের নেতৃত্ব দেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়