উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

প্রফুল্ল-কল্যাণী স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বীর মুক্তিযোদ্ধা, কুন্ডেশ্বরী ঔষধালয় লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রফুল্ল রঞ্জন সিংহ ও কুন্ডেশ্বরী বালিকা মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ কল্যাণী সিংহ তাদের কাজের মধ্য দিয়েই নতুন প্রজন্মের কাছে আজীবন বেঁচে থাকবেন। কুন্ডেশ্বরীয়ান অ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে এক স্মরণসভায় এ কথা বলেন বক্তারা। গতকাল সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে ওই স্মরণসভার আয়োজন করা হয়।
বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শিরীন আখতার, উপউপাচার্য অধ্যাপক ড. বেনু কুমার দে, দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান ও কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম, চট্টগ্রাম লায়ন ফাউন্ডেশন ইস্টার্ন গ্রুপের চেয়ারম্যান নাছির উদ্দীন (এমজেএফ), কবি সাংবাদিক বিশ্বজিৎ চৌধুরী, ভোরের কাগজ চট্টগ্রাম অফিসের ব্যুরো প্রধান সমরেশ বৈদ্য প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি মনোয়ারা বেগম তামান্না। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন রাখী সেন। জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। এরপর বাংলা বায়ান্ন গবেষণা সংস্থা কর্তৃক প্রকাশিত প্রফুল্ল-কল্যাণী স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানের শেষ দিকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়