উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

নোয়াখালীতে শেখ কামাল যুব গেমস উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’-এর উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ গেমসের উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, যুবরা সর্বত্র ভালো করছে। খেলাধুলায় বাংলাদেশের নাম উজ্জ্বল করছে। যুবরা নেতৃত্ব দিলে স্মার্ট বাংলাদেশ গঠন সম্ভব। জেলা প্রশাসক বলেন, শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের মাধ্যমে আমরা সেরা সেরা খেলোয়াড় পাব। যারা দেশ সেরা হয়ে নোয়াখালীর মান উজ্জ্বল করবে। যুবরা খেলার মধ্যে থাকলে সমাজ সুন্দর থাকে মন্তব্য করে তিনি বলেন, আজকের যুবরাই আগামীর বাংলাদেশ। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী। তাই তিনি যুবদের জন্য এমন আয়োজন করছেন।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু জানান, যুব গেমসে ফুটবল, ভলিবল, অ্যাথলেটিকস্, ব্যাডমিন্টন, কারাতে, জুডো, বক্সিং, কুস্তিসহ ৮টি ইভেন্টে নোয়াখালীর ৯টি উপজেলা অংশগ্রহণ করছে। আগামী ৮ জানুয়ারি সমাপনী ও পুরস্কার বিতরণ করা হবে।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. নাজিমুল হায়দার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সামছুল হাসান মীরন ও আহসান উল্লাহ হুমায়ুন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়