উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্থিক সহায়তা
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : ঘোড়াঘাটের শালগ্রাম ও খোদাদাতপুর গ্রামে দুটি মসজিদ নির্মান কাজে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা দিয়েছেন সংসদ সদস্য শিবলী সাদিক। গত রবিবার বিকালে শিবলী সাদিক আকস্মিক সফরে আসেন তার নির্বাচনী এলাকার ঘোড়াঘাট উপজেলার শালগ্রামে। তার উপস্থিতির খবর পেয়ে সেখানে উপস্থিত হন নানা বয়সের নানা শ্রেণির প্রায় শতাধিক মানুষ। এ সময় স্থানীয়দের খোঁজ খবর নেন সাংসদ। সেখানে শালগ্রাম জামে মসজিদ নির্মাণ কাজে ব্যক্তিগত তহবিল থেকে অর্ধলাখ টাকা সহযোগিতা প্রদান করেন তিনি। পরে স্থানীয়দের সঙ্গে নিয়ে দেশবাসীর জন্য মোনাজাত করেন সংসদ সদস্য। একই সময় স্থানীয় অসহায় মানুষের মাঝে অর্থ সহায়তা দেন শিবলী সাদিক। পেরে ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদাতপুর গ্রামে একটি মসজিদ জন্য অর্ধলাখ টাকা দেন সংসদ সদস্য।
বাছুর বিতরণ
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে মৎস্য অধিদপ্তরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থান উপকরণ সহায়তা হিসেবে ২০ জন মৎস্যজীবীর মধ্যে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। গত রবিবার সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ের উদ্যোগে উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৮ জন, মায়ানী ইউনিয়নের ৮ জন, মঘাদিয়া ইউনিয়নের ৪ জন মৎস্যজীবীর মাঝে এসব বাছুর বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মৎস্য অফিসার ফারহানা লাভলী, উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাউদ্দীন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার নাসিম আল মাহমুদ প্রমুখ।
কর্মশালা
শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি : শাল্লায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় এ কর্মশালায় সুনামগঞ্জ মাদকদ্রব্য সহকারী পরিচালক সাজিদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু তালেব। আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রানী দাশ, ওসি আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্র চন্দ্র দাস, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক বিধান চন্দ্র চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. অমর ফারুক, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত সেন প্রমুখ।
সেমিনার 
ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি : ছাগলনাইয়ায় নিরাপদ খাদ্য উৎপাদন ও বিপণনে খাদ্যকর্মীদের সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনু্ষ্িঠত হয়েছে। ছাগলনাইয়া উপজেলা সমাজসেবা অফিস ও উপজেলা পরিষদের আয়োজনে গতকাল সোমবার দিনব্যাপী সেমিনারে প্রধান অতিথি ছিলেন ইউএনও মৌমিতা দাশ। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পি, জেলা নিরাপদ খাদ্য অফিসার মুহাম্মদ শামসুল আরেফিন, উপজেলা সমাজসেবা অফিসার (ভারপ্রাপ্ত) কাজী সামীউল হক, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর অফিসার সৈয়দ আজিজ উল্যাহ প্রমুখ।
অবহিতকরণ সভা
দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে ক্লাব ম্যানেজমেন্ট কমিটির (পসপ) উদ্যোগে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা মহিলাবিষয়ক কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়া মোঃ ইমরান, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরে ফাতেমা, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়