রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

সাফজয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা দিল সোনালী ব্যাংক

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নেপালে অনুষ্ঠিত সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এ চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে সোনালী ব্যাংক লিমিটেড।
গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদ চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।
এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফিফা কাউন্সিল ও এক্সিকিউটিভ কমিটি এশিয়ান ফুটবল কনফেডারেশন সদস্য এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) উইমেনস উইং চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাঈম সোহাগ, সোনালী ব্যাংক পরিচালনা পর্ষদ সদস্য ড. দৌলতুন্নাহার খানম, মোল্লা আবদুল ওয়াদুদ এবং ড. আবুল কালাম আজাদ।
সংবর্ধনা অনুষ্ঠানে সাফজয়ী নারী ফুটবল দলের সব সদস্য ও কোচিং স্টাফদের ব্যাংকের পক্ষ হতে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, প্রধান কার্যালয়, স্থানীয় কার্যালয়, ঢাকার জেনারেল ম্যানেজারস অফিস ও করপোরেট শাখার জেনারেল ম্যানেজারসহ অন্যান্য নির্বাহী ও কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়