ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

বিমান সেবায় মোবাইল অ্যাপ ও লয়্যালটি ক্লাব

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিমান সেবার আধুনিকায়নে নতুন আঙ্গিকে চালু করা হচ্ছে মোবাইল অ্যাপ ও লয়্যালটি ক্লাব। আগামী ৪ জানুয়ারি, ২০২৩ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যাত্রীসেবার আধুনিকায়নে মোবাইল অ্যাপ ও লয়্যালটি ক্লাবের উদ্বোধন করা হবে।
গতকাল বৃহস্পতিবার বিমানের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাপের মাধ্যমে বিমানের যাত্রীরা টিকেট কেনার পাশাপাশি ফ্লাইট সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য পাবেন। বিশেষ করে ফ্লাইট স্ট্যাটাস, শিডিউল ইত্যাদি খুব সহজেই জানতে পারবেন। এছাড়া লয়্যালটি ক্লাবের সদস্যরা নানাবিধ সুবিধা পাবেন। গুগল প্লে-স্টোর অথবা অ্যাপল অ্যাপ-স্টোর থেকে যে কোনো স্মার্টফোনে ইরসধহ নামের অ্যাপটি ডাউনলোড করে যাত্রীরা নিজেই সব গন্তব্যের টিকেট কিনতে পারবেন। সেক্ষেত্রে বিকাশ, রকেট অথবা ভিসা, মাস্টারকার্ড ও অ্যামেক্সের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করা যাবে।
উল্লেখ্য, নতুন ইরসধহ অ্যাপ ব্যতীত বর্তমানে বিমানের কোনো অ্যাপ প্রচলিত নয়। তাই বিমানের নামে প্রচলিত অন্যান্য অ্যাপের বিষয়ে বিমান কর্তৃপক্ষের কোনো সংশ্লিষ্টতা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়