ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

টঙ্গীবাড়ীতে ১১ ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : টঙ্গীবাড়ীতে ১১ ব্যবসাপ্রতিষ্ঠানে ডাকাতি হয়েছে। উপজেলার বালিগাঁও বাজারে গত বুধবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় নদীপথে আসা দুটি ট্রলারে শতাধিক ডাকাত বাজারের সিসিক্যামেরা ও দোকানের তালা ভেঙে কর্মচারীদের অস্ত্রের মুখে হাত-পা বেঁধে স্বর্ণের দোকান, ওষুধের দোকান ও মুদি দোকান থেকে মালামাল ও টাকা-পয়সা ডাকাতি করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় অন্তত ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগীদের।
উৎসব গহনালয় প্রতিষ্ঠানের মালিক চন্দন জানান, রাতে দোকানের তালা ভেঙে ডাকাত চক্র দোকানে থাকা ১০ ভরি স্বর্ণালংঙ্কার, ২৫০ ভরি রুপা ও নগদ ২ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে গেছে।
প্রতিষ্ঠানগুলো হলো- বৃষ্টি স্বর্ণালয়, উৎসব গহণালয়, শিথি গহণালয়, বিশ্বাস গহণালয়, শ্রীদুর্গা গহণালয়, মা সৌভাগ্য স্বর্ণ শিল্পালয়, বাবা লোকনাথ স্বর্ণ শিল্পালয়, মিতু স্বর্ণ শিল্পালয়, প্রিয়াঙ্কা গহণালয়, বিসমিল্লাহ ফার্মেসি ও মেসার্স কালাম স্টোর।
টঙ্গীবাড়ী থানার ওসি মো. রাজিব খান জানান, রাত ৩ টার দিকে ট্রলারযোগে ডাকাতদল সংঘবদ্ধভাবে এ ঘটনা ঘটিয়েছে। ডাকাতদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ডাকাতরা কি পরিবার স্বর্ণ এবং নগদ টাকা দিয়ে গেছে তা নিরূপণ করা এখনো যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়