ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

আখাউড়ায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিসিয়াল ফোন নম্বর ক্লোন করে টাকা দাবির ঘটনা ঘটেছে। গত বুধবার সন্ধ্যায় ওই ক্লোন নম্বর থেকে ফোন করে উপজেলার ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাফিকুল ইসলাম সাফিক এবং দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিনের কাছে প্রকল্প দেয়ার কথা বলে টাকা দাবি করে। নম্বর ক্লোন হওয়ার বিষয়টি ইউএনও অংগ্যজাই মারমা উপজেলা প্রশাসনের ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে এ বিষয়ে সবাইকে সতর্ক করেছেন। 
এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, বুধবার সন্ধ্যা ৭টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন নম্বর থেকে ফোন করে একটি প্রকল্প বরাদ্দ দেয়ার নাম করে আমার কাছে টাকা দাবি করেন। কিন্তু কন্ঠস্বর শুনে আমার সন্দেহ হলে আমি বিষয়টি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করি।
এ বিষয়ে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুজন চেয়াম্যানের মাধ্যমে আমার নম্বর ক্লোন হওয়ার বিষয়টি জানতে পেরেছি। আমি সবাইকে সতর্ক করেছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান উপজেলা প্রশাসনের এই নির্বাহী কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়