ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

হোমনা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : দীর্ঘ আট বছর পর আজ শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে হোমনা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে।
উপজেলা আওয়ামী লীগ অফিস সূত্রে জানা গেছে, হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর খান, হোমনা ও তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার।
সম্মেলনের উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি মো. রুহুল আমিন। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান আবুলের পরিচালনায় এতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের আরো নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের বিপরীতে এখন পর্যন্ত কোনো প্রার্থী না থাকলেও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ৫ জন। তারা হলেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ছিদ্দিকুর রহমান আবুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ও মহিউদ্দিন খন্দকার, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. খোরশেদ আলম। তারা পদ পেতে কাউন্সিলর ও দলীয় ঊর্ধ্বতন নেতাদের সঙ্গে বিভিন্নভাবে লবিং করে চলেছেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়