জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ আজ শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করবে। অপরদিকে প্রতিটি থানা ও ওয়ার্ডে বিক্ষোভ কর্মসূচি পালন করবে উত্তর আওয়ামী লীগ। আজ বিকাল ৩টায় মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দলটির কেন্দ্রীয় ও মহানগর নেতারাও সমাবেশে অংশ নেবেন। এতে সভাপতিত্ব করবেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ মন্নাফী, সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।
অপরদিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ৫৪টি ওয়ার্ডেই বিক্ষোভ কর্মসূচি পালন করবে। মহানগর ও থানার নেতারা এসব কর্মসূচিতে অংশ নেবেন। উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেয়ার পাশাপাশি তা মনিটরিং করবেন। এছাড়া আগামী ১৩ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে বিক্ষোভ সমাবেশ করবে বলেও জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়