ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

বেড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়া উপজেলার নতুন ভারেংগা ইউনিয়নের সোনাপদ্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, সোনাপদ্মা গ্রামের মঞ্জেলের ছেলে বিদ্যালয়ের দপ্তরি জুয়েল (৩৫) এক বছর আগে বিভিন্ন কৌশলে মেয়েটিকে ধর্ষণ করেন। সেই সময়ে ঘটনাটি প্রকাশ হয়নি।
গত ২৯ নভেম্বর দুপুরে জুয়েল তাকে রুম পরিষ্কার করানোর কথা বলে উপরতলার একটি নির্জন কক্ষে নিয়ে আবারও ধর্ষণের চেষ্টা করে। একথা মেয়েটি সবাইকে বলে দেয়ার কথা বলতেই জুয়েল ভয়ভীতি দেখায়। পরে মেয়েটি চিৎকার করলে জুয়েল চলে যায়। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, বিচারের দাবিতে ওই স্কুলের প্রধান শিক্ষক এবং সভাপতির কাছে গেলেও তারা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও তাদের কোনো পদক্ষেপ না দেখে বেড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ এসে ঘটনা তদন্ত করেছে।
এ ঘটনার বিচারের দাবিতে গত বুধবার স্কুল মাঠে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী এবং অভিভাবকরা। অভিযুক্ত জুয়েলের মুঠোফোনে যোগাযোগ করলে তার স্ত্রী বলেন, এটা সম্পূর্ণ সাজানো নাটক। এ ঘটনার সঙ্গে আমার স্বামী কোনোভাবেই জড়িত না। তাদের উদ্দেশ্য ফাঁদে ফেলে কিছু টাকা হাতিয়ে নেয়া। বেড়া মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। সঠিক তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়