ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

নবাবগঞ্জ : স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগ

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : নবাবগঞ্জের ভাদুরিয়া ইউপি চেয়ারম্যান আহসানুল কবির শামিম ও তার ভাই নিজামুল হাসান শিশিরের বিরুদ্ধে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এক আমেরিকা প্রবাসী নারীর বড় ভাই নবাবগঞ্জ থানায় এ বিষয়ে এজাহার দায়ের করেছেন।
জানা যায়, এজাহার দায়েরকারী এমদাদুল হকের ছোট বোন আমেরিকা প্রবাসী শাহিনা আক্তার বানু গ্রামের বাড়িতে বেড়াতে এসে এলাকার মানুষের সঙ্গে কুশল বিনিময় করার জন্য বের হন। এ সময় তিনি দেখেন, তার বড় ভাইয়ের পুকুরে একই গ্রামের নিলুফার ইয়াসমিন, রাজিয়া, শিরিনা, মমতাজ বেগম বড়শি দিয়ে মাছ ধরছেন। এ সময় শাহিনা আক্তার বানু তাদেরকে মাছ ধরতে নিষেধ করলে আসামিরা গালাগাল করেন। একপর্যায়ে শাহিনা আক্তারের ওপর হামলা চালিয়ে ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৬ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন এবং ১২ হাজার ডলার মূল্যের একটি ডায়মন্ডের আংটি খুলে নেন। এমদাদুল হকের স্ত্রী ও আর এক ছোট বোন এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালিয়ে আরেকটি ২ ভরি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়া হয়, যার মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা। বাবুল আহসান কবির শামীম বলেন, এজাহারের বিষয়ে কিছুই জানি না। যদি এমন অভিযোগ কেউ করেন তা সম্পূর্ণ ভিত্তিহীন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়