নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের সমাপনী ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল রবিবার কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ওই অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. মেহমুদ হোসেন, বাংলাদেশ গলফ ফেডারেশন, এশিয়ান ট্যুর এর প্রতিনিধিরা, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তারা, জাতীয় ও আন্তর্জাতিক গলফার, ঊর্ধ্বতন সেনাকর্মকর্তারা; মিডিয়া ব্যক্তিত্ব এবং দেশের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এশিয়ান ট্যুর ২০২২ : ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’ গত ২৪ নভেম্বর ২০২২ তারিখে শুরু হয়।
চার দিনব্যাপী এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ২৩টি দেশের ১২০ জন প্রো-গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে থাইল্যান্ডের ডানথাই বুনমা উইনার এবং একই দেশের কোসুকে হামামোতো রানার আপ হওয়ার কৃতিত্ব অর্জন করেন।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধুলার প্রতি অত্যন্ত অনুরপ্ত ছিলেন। তারই ধারাবাহিকতায় জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন খেলাধুলা বিশ্ব দরবারে দেশকে পরিচিত করার একটি অন্যতম মাধ্যম। এ প্রেক্ষিতে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে।
এ ধরনের আন্তর্জাতিক মানের টুর্নামেন্টের মধ্য দিয়ে বাংলাদেশের গলফের উন্নয়ন এবং ভবিষ্যৎ প্রজন্ম গলফ খেলায় উদ্বুদ্ধ হবে বলে আশা করা যায়।
ভবিষ্যৎ প্রজন্ম হতে সিদ্দিকুর রহমান এবং জামাল হোসেন মোল্লার মতো আরো অনেক আন্তর্জাতিক মানের গলফার তৈরি হবে যারা বাংলাদেশের সুনাম অক্ষুণ্ন রাখবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়