এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

দ্বিতীয় শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ শুরু ২৬ নভেম্বর

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স¤প্রীতি, সৌহার্দ্য ও বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করতে ঐতিহ্যবাহী ঢাকা ক্লাব আয়োজন করতে যাচ্ছে ‘২য় শেখ কামাল সার্ক ¯œুকার চ্যাম্পিয়নশীপ-২০২২’। আগামী ২৬ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত ঢাকা ক্লাবেই অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। বাংলাদেশের ৪ জনসহ মোট ১৪ জন খেলোয়াড় এতে অংশ নেবেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান (রোমেল), পরিচালনা পর্ষদের বেশ কয়েকজন সদস্য, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড ¯œুকার ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট ডিরেক্টর আসফারুল ইসলাম, ডিরেক্টর ইনচার্জ আশরাফুর রহমান এবং টুর্নামেন্টে অংশগ্রহণকারী বাংলাদেশ, ভারত, নেপাল, পাকিস্তান, আফগানিস্তান ও শ্রীলঙ্কার কর্মকর্তা ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
ক্লাব সভাপতি খন্দকার মশিউজ্জামান বলেন, ঢাকা ক্লাব লিমিটেড বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী এবং প্রাচীনতম সামাজিক ক্লাব। ভবিষ্যতে ক্রীড়াঙ্গনে ঢাকা ক্লাবের অংশগ্রহণ এবং পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে। দ্বিতীয় সার্ক ¯œুকার চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় বাংলাদেশ এবং সার্কভুক্ত দেশ ভারত, পাকিস্তান, আফগানিস্তান, নেপাল, শ্রীলঙ্কার নেতৃস্থানীয় ¯œুকার খেলোয়াড়রা অংশ নেবেন। আমরা বিশ্বাস করি, শেখ কামাল সার্ক ¯œুকার চ্যাম্পিয়নশিপ ইনডোর গেইম হিসেবে ক্রীড়াঙ্গনে বিশেষভাবে সমাদৃত হবে।
ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত বলেন, ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশের অনেক অগ্রগতি হচ্ছে। কেননা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে খুবই আগ্রহী। অন্যদিকে শেখ কামাল শুধু ক্রীড়াঙ্গনে না সাংস্কৃতিক অঙ্গনেও উজ্জ্বল নক্ষত্র ছিলেন। ১৯৭৫ সালে ১৫ আগস্ট আমরা তাকে হারিয়েছি। তিনি থাকলে হয়তো বাংলাদেশের ক্রীড়াঙ্গন আজকে অনন্য উচ্চতায় পৌঁছে যেত।
সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আগামী ২৬ নভেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি

থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আর ১ ডিসেম্বর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস এন্ড ¯œুকার ফেডারেশন যৌথভাবে টুর্নামেন্টটি আয়োজন করবে। সহযোগী পৃষ্ঠপোষক হিসেবে থাকবে ডাচ বাংলা ব্যাংক লি. এবং শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়