রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

বিএনপির সমাবেশ : কুমিল্লায় থাকছে না পরিবহন ধর্মঘট

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বিএনপির সমাবেশে থাকছে না পরিবহন ধর্মঘট। দেশের বিভিন্ন জেলায় বিএনপির বিভাগীয় সমাবেশের আগে পরিবহন ধর্মঘট আহ্বান করা হলেও কুমিল্লায় এমন কোনো সিদ্ধান্তে যাচ্ছে না পরিবহন নেতারা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং রেল সড়কে জনভোগান্তির কথা মাথায় রেখে এমন সিদ্ধান্ত নেয়নি জেলার পরিবহন নেতারা। এতে একদিকে বিএনপি সমাবেশ ভালোভাবে সফল করতে পারবে এবং জনসাধারণেরও ভোগান্তি লাঘব হবে। গতকাল বুধবার বিকালে এমনটাই জানিয়েছেন কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ কবির আহমেদ। তিনি বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আমরা কোনো ধর্মঘট করবো না, তারা (বিএনপি) সমাবেশ করুক। এতে আমাদের কোনো মাথা ব্যথা নেই।
আগামী শনিবার কুমিল্লা টাউন হল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতাকর্মীরা অংশ নেবে। পরিবহন ধর্মঘটের বিষয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া বলেন, সরকার সমর্থক পরিবহন নেতারা ধর্মঘট দিয়ে কোনো সমাবেশে জনস্রোত ঠেকাতে পারেনি। কুমিল্লাতে এসব করে কোনো লাভ হবে না। এ পর্যন্ত যেখানেই ধর্মঘট দিয়েছেন সেখানেই সমাবেশে লোক সমাগম আরো বেশি হয়েছে। কুমিল্লায়ও এর ব্যতিক্রম হবে না।

তিনি আরো বলেন, কুমিল্লার উপর দিয়ে মহাসড়ক, রেল সড়ক গেছে। ধর্মঘট দিলে আমাদের সমাবেশ সফল হলেও মানুষের দুর্ভোগ বাড়ত। তাই তাদের (পরিবহন নেতা) শুভবুদ্ধি উদয়ের জন্য ধন্যবাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়