ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর চারঘাটে স্কুলছাত্রী এক শিশুকে ধর্ষণের মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। ঘটনার ১০ বছর পর গতকাল মঙ্গলবার রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মুহা. হাসানুজ্জামান এ রায় দেন। দণ্ডিতকে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়, যা অনাদায়ে তাকে আরও এক মাস বিনাশ্রম কারাভোগ করতে হবে। দণ্ডিত উজ্জ্বল আলী (৩৫) রাজশাহীর চারঘাট উপজেলার পূর্ব কালাবীপাড়া গ্রামের বাসিন্দা। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালতের পিপি সৈয়দ শামসুন্নাহার জানান, ২০১২ সালের ২৭ সেপ্টেম্বর সকালে চারঘাট উপজেলার কাবাবীপাড়া গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী মাঠে বাবাকে খাবার দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় আসামি উজ্জ্বল তাকে জোর করে আখ খেতে নিয়ে ধর্ষণ করেন এবং এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেন। এরপর মেয়েটি ঘটনা কাউকে জানায়নি। মামলায় অভিযোগ করা হয়, এক নারী বিষয়টি দেখে ফেলেন এবং ওই স্কুলছাত্রীর পরিবারকে জানান। পরদিন ওই ছাত্রীর বাবা উজ্জ্বলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চারঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়