মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

সোনারগাঁও : আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৪

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম ও উপজেলা বিএনপি যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। গত বুধবার সন্ধ্যায় আষাড়িয়ারচর ওয়ার্ডের আওয়ামী লীগ কার্যালয়ে আব্দুল হালিম সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে দলীয় আলোচনা করছিলেন। এ সময় উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের ভেতরে ঢুকে হামলা চালায়। এ সময় সংঘর্ষের সৃষ্টি হলে আওয়ামী লীগ নেতা ইমন মিয়া, যুবলীগ নেতা আরিফ হোসেন এবং বিএনপির সবুর খান ও আব্দুল জলিল আহত হন। বিএনপির সমর্থকরা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাঙচুর করেন।
আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিক-হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম বাদী হয়ে যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফকে প্রধান আসামি করে ২৫ জনের নামে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন।
সোনারগাঁও থানার ওসি মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়