মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:৩৪ পূর্বাহ্ণ

মাছ জব্দ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়ায় পিকআপ ভ্যানে করে ভারতে পাচারের জন্য আনা মাছ জব্দ করা হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার গঙ্গাসাগর এলাকায় টাস্কফোর্সের অভিযানে এসব মাছ জব্দ করা হয়। পরে জব্দ হওয়া প্রায় ২৮০ কেজি শিং মাছ বাজারে নিলামে বিক্রি করা হয়। অভিযানে তিনজনকে আটক করে থানায় মামলা দায়ের করা হয়। আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে গঙ্গাসাগর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ভারতে পাচারের জন্য পিকআপ ভ্যানে করে আনা মাছ জব্দ করা হয়। পরে চালকের দেয়া তথ্যে মাছের মালিক সম্পর্কে নিশ্চিত হওয়া যায়।

প্রশিক্ষণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনা উপজেলার ৩১ বেকার যুবক ও যুব মহিলাকে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে এক মাস মৎস্যচাষ প্রশিক্ষণ দেয়া হয়েছে। জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বিআরডিবি সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার প্রশিক্ষণের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. সামসুজ্জামান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপণ চন্দ্র বর্মন, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহেনুর মিয়া, জেলা যুব উন্নয়ন কার্যালয়ের মৎস্য প্রশিক্ষক সুভাষ চন্দ্র বর্মন, মো. মোশারফ হোসেন, মো. আক্তার হোসেন প্রমুখ।

মতবিনিময়

বামনা (বরগুনা) প্রতিনিধি : বামনায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত নির্বাহী অফিসার অন্তরা হালদার। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন- বামনা প্রেস ক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল, সাধারণ সম্পাদক নাসির মোল্লা, বামনা উপজেলা সাংবাদিক সমন্বয় পরিষদ সভাপতি নেসার উদ্দিন, সাধারণ সম্পাদক মনতোষ হাওলাদার, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুক সাবু, সাংবাদিক মাসুদ রেজা ফয়সাল, জাকির হোসেন, মোর্শ্বেদ শাহরিয়া গোলদার, মানজুরুল হক বাক্কি প্রমুখ। সভায় সাংবাদিকরা উপজেলার বিভিন্ন বিষয়ে নবাগত ইউএনওকে অবহিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়