মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

নরসিংদীতে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং আরো ২ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে পাঁচদোনা-টঙ্গী সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের চাকশাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে সিএনজিচালক মজিবুর রহমান (৩৪), টাঙ্গাইলের দেলদুয়ার এলাকার শুক্কুর আলীর ছেলে আমির হামজা (৩৭) এবং অজ্ঞাত আরো ২ জন। হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে মুমূর্ষু অবস্থায় তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাঁচদোনা-টঙ্গী সড়ক দিয়ে ঢাকার দিকে এবং পলাশের ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচদোনার দিকে যাচ্ছিল। এ সময় চাকশাল এলাকায় পৌঁছানোর পর বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুজন মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে আরো দুজনের মৃত্যু হয়।
এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর দুজনের মৃত্যু হয় ঢাকায় নেয়ার পথে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়