মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

অস্ত্র মামলায় ১০ বছর কারাদণ্ড

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের বড়াইগ্রামের একটি অস্ত্র মামলায় আলতাফ হোসেন ভোলন নামে এক ব্যক্তিকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্পেশাল ট্রাইব্যুনাল-১ নাটোর আদালতের বিচারক শরীফ উদ্দিন এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আলতাফ সরকার ভোলন উপজেলার কয়েনবাজার পশ্চিম পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৫ জুন গোপন সংবাদের ভিত্তিতে কয়েনবাজার পাকা রাস্তার ওপর অভিযান চালান র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন এক ব্যক্তি। পরে তার পিছু নিয়ে তাকে আটক করে দেহ তল্লাশির সময় কোমড় থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে অবৈধভাবে অস্ত্র বহন করে এলাকায় আতঙ্ক ছড়ানোর অভিযোগে মামলা দায়ের করে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়। মামলার সাক্ষ্যগ্রহণ শেষে গতকাল বৃহস্পতিবার আলতাফ হোসেনকে ১০ বছর কারাদণ্ড দেন বিচারক। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়