জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

নেত্রকোনা বিএনপি : সম্মেলনের অনুমতি না দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : পুলিশ অনুমতি না দেয়ায় এবং যুবলীগের পাল্টা কর্মসূচি ঘোষণার প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষুব্ধ জেলা বিএনপির সংবাদ সম্মেলন করেছে। জেলার আটপাড়া উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন করার জন্য বার বার লিখিত অনুমতি চাওয়ার পরও পুলিশ প্রশাসন অনুমতি না দেয়ায় এবং একই স্থানে যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ পাল্টা কর্মসূচি ঘোষণা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন বিক্ষুব্ধ বিএনপির নেতাকর্মীরা। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে জেলা শহরের ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে নেত্রকোনা জেলা বিএনপি সংবাদ সম্মেলনের আয়োজন করে।
এতে বক্তব্য দেন- জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হক, সদস্য সচিব ড. মো. রফিকুল ইসলাম হিলালী। জেলা বিএনপির নেতারা সংবাদ সম্মেলনে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমান ভোট চোর সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও তারা গণতন্ত্র চর্চায় বিশ্বাস করে না। দেশব্যাপী বিএনপির চলমান শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে তারা নানা ভাবে বাধা দিচ্ছে।
নেতারা বলেন, হামলা, মামলা, বাধা দিয়ে বিএনপির চলমান আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, বজলুর রহমান পাঠান, এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু, সহসভাপতি শরীফুজ্জামান ফকির, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হোসেন রুবেল ও জেলা তাতিদলের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ লেলিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়