হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

পা ভাঙলেন ম্যাক্সওয়েল

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ঘরের মাঠে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছে অস্ট্রেলিয়া। সুপার টুয়েলভ পর্বে ব্যর্থতার গল্প লিখেছে অ্যারন ফিঞ্চ বাহিনী। তবে এসব নিয়ে তারা এখন আর ভাবতে নারাজ। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার চার দিনের মধ্যেই ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। তবে তার আগে এক দুঃসংবাদ পেয়েছে অজিরা। জন্মদিনের পার্টিতে গিয়ে দুর্ঘটনায় পা ভাঙলেন গেøন ম্যাক্সওয়েল। তাই তিন মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার। এমনকি ম্যাক্সওয়েলের পায়ে অস্ত্রোপচার করা হয়েছে।
শনিবার জন্মদিনের একটি অনুষ্ঠানে দুর্ঘটনাটি ঘটে। এর ফলে ইংল্যান্ডের বিপক্ষে খেলা হলো না তার। পা ভেঙে ছিটকে যাওয়ায় ম্যাক্সওয়েলের বদলে অজি নির্বাচকরা দলে ঢুকিয়েছেন সিয়ান অ্যাবটকে।
এদিকে গত পরশু মেলবোর্ন স্টারসের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ম্যাক্সওয়েল। পরে তিনি সন্ধ্যায় এক জন্মদিনের পার্টিতে হাজির হন।
সেখানে অনুষ্ঠানে মজা করার সময় পেছনের দিকে দৌড়াতে গিয়ে পা হড়কে পড়ে যান ম্যাক্সওয়েল। তার পা একটি জায়গায় আটকে যায়। কিন্তু পার্টিতে উপস্থিত অন্য একজন খেয়াল না করে ম্যাক্সওয়েলের পায়ের ওপর উঠে পড়েন। আর সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ম্যাক্সওয়েলের হাঁটুর নিচ থেকে গোড়ালি পর্যন্ত অংশের পেছনের সরু হাড়টি (ফিবুলা) ভেঙে গেছে। এ বিষয়ে চিকিৎসকরা বলেন, অস্ত্রোপচার সফল হলেও অন্তত তিন মাস ক্রিকেট খেলতে পারবেন না তিনি। তাকে বিশ্রামে থাকতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়