হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

নতুন রূপে শোয়েব-সানিয়া

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক আর ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার বিবাহবিচ্ছেদ হয়ে যাচ্ছে এমন সংবাদ গণমাধ্যমে প্রায় এক সপ্তাহ ধরে। তবে এর মধ্যেই ঘোষণা এসেছে দুজন একসঙ্গে হোস্ট করতে যাচ্ছেন একটি নতুন টিভি শো। পাকিস্তানি চ্যানেলে পর্দা উঠতে যাচ্ছে দ্য মির্জা মালিক শো এর।
উর্দু ফ্লিক্সের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে এ ঘোষণা দেয়া হয়েছে। সেখানে বলা হয়, দ্য মির্জা মালিক শো শিগগিরই উর্দু ফ্লিক্সে আসছে। দ্রুত সাবস্ক্রাইব করে নিন। এরপর সেই টুইটে মেনশন করা হয়েছে শোয়েব মালিক আর সানিয়া মির্জাকে। অনেকে ধারণা করছেন বিচ্ছেদের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য এই অনুষ্ঠানের কথা প্রকাশ করা হয়েছে। এই অনুষ্ঠানের মাঝেই বিচ্ছেদের ঘোষণা আসতে পারে বলে অনেকের ধারণা। তবে তারা ভারতীয় টেনিস তারকা ও পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকাকে একসঙ্গে হাসিমুখের ছবি প্রকাশ করে অন্য ইঙ্গিত দিচ্ছে।
এর আগে দুইজনের কাছের সূত্র জানাচ্ছিল, সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে। শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে। এই গুঞ্জন আরো বেড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়ার কিছু পোস্টের পর।
ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে। ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যায়, ইজহান তাকে চুমু খাচ্ছে। সেইসঙ্গে সানিয়া লিখেছিলেন, যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

তবে বিচ্ছেদের এই খবরকে নাকচ করে দিয়ে ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা ইমরান মির্জা দুদিন আগে লেখেন, গত কয়েকদিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধসত্য একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগতভাবে বিরক্ত করছেন। একের পর এক প্রশ্নে তারা উত্ত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক এবং হ্যারির মতো কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনী তৈরি করার চেষ্টা করছে, যা আমরা কোনোমতেই সমর্থন করি না।
যদিও এখন পর্যন্ত শোয়েব-সানিয়ার বিচ্ছেদের খবরের সত্যতা নিশ্চিত করা যায়নি। তবে নতুন এ খবরে বেশ উচ্ছ¡সিত শোয়েব-সানিয়া ভক্ত-অনুরাগীরা। দুই তারকার দাম্পত্যজীবনে ফাটল ধরেছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, হয়তো এ অনুষ্ঠানের মাধ্যমে তাকে গুজব বলে প্রমাণ করা যাবে। হয়তো সব ভুল, অন্যায়কে মুছে ফেলে আবারো এক ছাদের তলায় থাকতে যাচ্ছেন এই দম্পতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়