নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

দেশবাসীকে ইমরান : রাজপথ দখলে রাখার আহ্বান

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : গতকাল স্থানীয় সময় সন্ধ্যা ৭.৩০ মিনিটে লাহোরের শওকত খানম হাসপাতালে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক শেষে দেশবাসীর উদ্দেশে ইমরান খান এক বক্তব্যে বলেন, আমাকে হত্যার জন্য অনেক আগেই পরিকল্পনা হয়েছে। বিদেশে বসে এই পরিকল্পনা করা হয়। একটি ভিডিওর কথা উল্লেখ করে তিনি বলেন, এখানে সব আছে। পরে সব প্রকাশ করা হবে। আমি এটি বিদেশে রেখেছি।
ইমরান বলেন, আমার দল সামরিক এস্টাবলিশমেন্ট দিয়ে তৈরি হয়নি। পিপিপি এবং পিএমএল-এনের মতো সামরিক প্রতিষ্ঠান দ্বারা আমার দল ক্ষমতায় আসেনি। জনগণের সমর্থনে তিনি ক্ষমতায় এসেছেন বলে জানান।
তিনি আরো বলেন, জাতিকে সবসময় বোকা বানানো যায় না এবং সা¤প্রতিক উপনির্বাচনে এটি প্রমাণিত হয়েছে। প্রথমত, তারা আমাকে ব্লাসফেমির জন্য অভিযুক্ত করতে চেয়েছিল। তারা একটি ডিডিও টেপ তৈরি করেছিল এবং সেগুলো ছেড়ে দেয় এবং পিএমএলএন এটি প্রদর্শন করেছিল, আমি জানতাম কে এটা করছে। এটি খুঁজে পাওয়া খুব সহজ, কারণ এটি ডিজিটাল বিশ্ব। তারা আমাকে ধর্ম অবমাননার অভিযোগে অভিযুক্ত করতে চেয়েছিল, যাতে বলা যায় এ কারণেই আমাকে বিক্ষুব্ধরা হত্যা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়