শক্তি বাড়িয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হচ্ছে নি¤œচাপ : মঙ্গলবার আঘাত হানতে পারে ‘সিত্রাং’

আগের সংবাদ

সিত্রাংয়ের ভয়াবহ ছোবল ১৩ জেলায় : ভোলা ও নড়াইলে ৩ জনের মৃত্যু > তিন বিমানবন্দরে কার্যক্রম বন্ধ > ২৫ লাখ মানুষ আশ্রয়কেন্দ্রে > তদারকি করছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

মশিউর রহমান রাঙ্গা : জি এম কাদেরকে জুতাপেটা করে তাড়ানো হবে

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী ২৬ নভেম্বর রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলের আগেই এমপিদের অবস্থান স্পষ্ট হয়ে যাবে। এর মাধ্যমে জাতীয় পার্টির নেতৃত্বের পরিবর্তন হবে। সময়মতো আমরা লক্ষ্যে পৌঁছে যাব। এ বিষয়ে আর কোনো সংশয় নেই। বনানী ও কাকরাইল অফিস আমাদের হবে। জি এম কাদেরকে জুতাপেটা করে তাড়িয়ে (চেয়ারম্যান পদ থেকে) দেয়া হবে। উপজেলা দিবস উপলক্ষে গতকাল রবিবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টি (রওশনপন্থি) আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।
এস এম আলমের সভাপতিত্বে আলোচনা সভায় এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ, জিয়াউল হক মৃধা, অধ্যাপক দেলোয়ার হোসেন, এম এ গোফরান, অধ্যাপক নুরুল ইসলাম, মিজানুর রহমান, অধ্যাপক ইকবাল হোসেন রাজুসহ প্রমুখ বক্তব্য দেন।
আসন্ন সংসদ অধিবেশনে জি এম কাদেরের উপনেতার আসনটি থাকছে না জানিয়ে জাপার মূল দল থেকে বহিষ্কৃত মশিউর রহমান রাঙ্গা বলেন, জি এম কাদেরের সঙ্গে তিনজন এমপি ছাড়া আর কেউ নেই। সে ব্যবস্থা করা হয়েছে।
জি এম কাদেরকে অবৈধ চেয়ারম্যান উল্লেখ করে জাপার সাবেক এই মহাসচিব বলেন, জাতীয় পার্টির সাইনবোর্ড ব্যবহার করে মনোনয়ন বাণিজ্য করছেন জি এম কাদের। আবার আওয়ামী লীগ-বিএনপির সঙ্গে থাকবেন বলে তাদের কাছ থেকেও টাকা নিচ্ছেন। জি এম কাদেরের কত টাকা প্রয়োজন? সরকারের মন্ত্রী থাকা অবস্থায় অনেক সুযোগ-সুবিধা নিয়েছেন।
তিনি বলেন, জি এম কাদের কখনো রাজনীতিবিদ ছিলেন না। দুর্নীতির দায়ে পেট্রোলিয়াম করপোরেশনের চাকরি চলে যাওয়ার পর রাজনীতিতে আসেন। নামের পেছনে জনবন্ধু লিখলেও নির্বাচনী এলাকায় ‘জনশত্রæ’ হিসেবে পরিচিত তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়