শক্তি বাড়িয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হচ্ছে নি¤œচাপ : মঙ্গলবার আঘাত হানতে পারে ‘সিত্রাং’

আগের সংবাদ

সিত্রাংয়ের ভয়াবহ ছোবল ১৩ জেলায় : ভোলা ও নড়াইলে ৩ জনের মৃত্যু > তিন বিমানবন্দরে কার্যক্রম বন্ধ > ২৫ লাখ মানুষ আশ্রয়কেন্দ্রে > তদারকি করছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বগুড়ায় শিশু ধর্ষণ ও হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : সাত বছরের শিশু মাহি ধর্ষণ ও হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। গতকাল রবিবার দুপুরে বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-২ এর বিচারক নূর মোহাম্মদ শাহরিয়ার কবীর এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- বগুড়ার ধুনট উপজেলার নশরতপুর গ্রামের মোজাম্মেলের ছেলে বাপ্পি আহম্মেদ (২৪), দলিল উদ্দিন তালুকদারের ছেলে কামাল পাশা (৩৭), ছানোয়ার হোসেনের ছেলে শামিম রেজা (২৪) এবং মৃত সাহেব আলীর ছেলে লাভলু শেখ (২৩)। রাষ্ট্রপক্ষের স্পেশাল পিপি অ্যাডভোকেট আশিকুর রহমান সুজন বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৪ ডিসেম্বর নশরতপুর গ্রামে ইসলামী জলসা চলাকালে আসামিরা শিশু মাহি উম্মে তাবাসসুমকে বাদাম কিনে দেয়ার কথা বলে পাশের স্কুলে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করে। পরে মরদেহ বাঁশঝাড়ে ফেলে যায়। ওই ঘটনায় শিশু মাহির বাবা বাদী হয়ে মামলা করলে আদালত এই রায় দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়