সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

নাটোরের নলডাঙ্গা : উপজেলা চেয়ারম্যানের মারে নিহত জীবনের দাফন সম্পন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদের মারপিটে নিহত ছাত্রলীগ কর্মী জীবনকে গতকাল শনিবার বেলা ১১টার দিকে স্থানীয় আমতলী স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রতœা আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাসহ এলাকার সর্ব স্তরের মানুষ উপস্থিত ছিলেন। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
জানাজা পূর্ব এক সভায় এমপি শিমুল বলেন, জীবনের পরিবার এলাকার ত্যাগী আওয়ামী লীগ পরিবার। জীবন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। অন্যায়ের প্রতিবাদ করায় তাকে উপজেলা চেয়ারম্যান আসাদ ও তার দুই ভাইসহ সন্ত্রাসীরা প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে। জীবনের বাবাকেও হত্যার উদ্দেশ্যে মারপিট করে। ঘটনার পর থেকে আসাদ পলাতক রয়েছেন। তাকে দ্রুত গ্রেপ্তারের দাবি করেন এমপি। অন্যদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান আসাদুজ্জামান আসাদকে দল থেকে বহিষ্কার করার জন্য উপজেলা আওয়ামী লীগ নেতাদের জেলা আওয়ামী লীগ বরাবর আবেদনের নির্দশ দেন।

উল্লেখ্য, মসজিদের মাইকের যন্ত্রাংশ চুরির ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করে জীবন নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদের বিরুদ্ধে গত ১৯ সেপ্টেম্বর ফেসবুকে একটি ভিডিও বার্তা প্রচার করেন। এ ঘটনায় ওই দিন সন্ধ্যার পর আমতলী বাজারে জীবনকে ধরে মারপিট করেন চেয়ারম্যান আসাদ ও তার দুভাইসহ আরো কয়েকজন। ঘটনাটি দেখে জীবনের বাবা প্রতিবাদ করলে তাকেও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা এগিয়ে এলে চেয়ারম্যানসহ সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় জীবন ও তার বাবাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসিইউতে নিবীড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান জীবন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়