মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

মুজিবুল হক চুন্নু : দলের শৃঙ্খলা ভঙ্গ করায় অব্যাহতি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, এক বছর ধরে সংগঠনবিরোধী কার্যকলাপে লিপ্ত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা। তিনি পার্লামেন্টারি পার্টির মিটিংসহ বিভিন্ন জায়গায় সংগঠনের বিরুদ্ধে কথা বলছেন। রাঙ্গার

কার্যকলাপ দলের শৃঙ্খলা ভঙ্গ করেছে। এজন্যই তাকে দলের সব ধরনের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
দলটির বনানী কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, শফিকুল ইসলাম সেন্টু, জহিরুল ইসলাম জহির, আসিফ শাহরিয়ার, আদেলুর রহমান এমপি, ইয়াহিয়া চৌধুরী প্রমুখ।
মুজিবুল হক চুন্নু বলেন, পার্লামেন্টারি পার্টির মিটিংয়ে এজেন্ডা ছিল সংসদে বিরোধী দলের নেতা প্রসঙ্গে। সেখানে ২৪ জন সংসদ সদস্যের অনুমতি নিয়ে সংসদে বিরোধীদলীয় নেতা পরিবর্তনের কাগজ স্পিকারের কাছে হস্তান্তর করা নিয়ে আলোচনা হয়। এখানে আইনের কোনো ব্যত্যয় ঘটেনি।
জাতীয় পার্টির শক্তি বেড়েছে দাবি করে জাপা মহাসচিব বলেন, দল থেকে কেউ চলে গেলেও জাতীয় পার্টি থাকবে। দল দলের জায়গায় থাকবে। দল ভাঙবে না। রওশন এরশাদকে দলের দায়িত্ব নিতে বলা হয়েছিল, কিন্তু তিনি রাজি হননি। রওশন এরশাদই জি এম কাদেরকে দায়িত্ব নিতে বলেছেন।
জাতীয় পার্টি কারো দালাল নয়, কারো পকেটে নেই উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে চায়। আগামীতে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। মানুষের মন জয় করে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়