গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

সাভারে ২ জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারে ৪০ বছর বয়সি অজ্ঞাত এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর কেরানীগঞ্জ সড়কের ঝাউচর এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ বলছে, ভোরে দুর্বৃত্তরা ৪০ বছর বয়সি ওই যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে মরদেহ হেমায়েতপুর-কেরানীগঞ্জ সড়কের ঝাউচর এলাকায় ফেলে পালিয়ে যায়। সকালে তার ক্ষতবিক্ষত মরদেহ দেখে স্থানীয়রা সাভার মডেল থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে কাজ করছে পুলিশ। সাভারের ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক রাসেল মোল্ল্যা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত ওই ব্যক্তি অটোরিকশা চালক হতে পারে। হত্যাকাণ্ডের কারণ ও তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে বলে বলেন তিনি।
অপরদিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। ওই বৃদ্ধের মৃত্যু নিয়ে দেখা দিয়েছে নানা কৌতূহল। গত সোমবার রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে, রাতে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক নিরাপত্তাকর্মী রহম আলীর (৬৫) সঙ্গে পুত্রবধূ লিপির পারিবারিক বিষয়ে ঝগড়া হয়। কিছুক্ষণ পর স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে গুরুতর অসুস্থ হন রহম আলী। পরে স্বজনরা তাকে হাসপাতালে নিলে কর্তবর‌্যত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ বিষয়ে সাভার মডেল থানার এসআই পাবেল মোল্ল্যা বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই জানা যাবে এটি হত্যা নাকি অন্য কিছু। বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়